মোঃ শাহিন আলম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব১২) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এর ধারাবাহিকতায় ০৪/১০/২০২১ তারিখ সকাল ৭.০৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর

এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন মহিষলুটি বাজারস্থ মেসার্স এস এস ফল ভান্ডারের সামনে রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৫০(দুইশত পঞ্চাশ) গ্রাম হেরোইনসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

এসময় তাহাদের সঙ্গে থাকা ০১ টি ট্রাক যাহার রেজিঃ নং ঢাকা মেট্রোঃ-ট-১৬-২৫৭৬, মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন এবং নগদ ৩,৩০০/-(তিন হাজার তিনশত) টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সোহেল রানা(৩১), পিতা-মোঃ আলাউদ্দিন আলী, সাং-রানীনগর,

২। মোঃ সেজবুল ইসলাম(২২), পিতা-মোঃ জেনারুল ইসলাম, সাং-কুমরপুর, ৩। মোঃ আরিফুল ইসলাম@সাগর(২৬), পিতা-মোঃ ইয়াছিন আলী, সাং-বারো মাইল, সর্ব থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ৭(গ)/৮(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।